জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে পোস্টার পাণ্ডবেশ্বরে, চাঞ্চল্য

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বরঃ জিতেন্দ্র তিওয়ারি নিয়ে বিতর্ক কিছুতেই থামছে না। এবার পাণ্ডবেশ্বরে তাঁর বিরুদ্ধে নাগরিক মঞ্চের নাম করে পোস্টার পড়ল। ‘কয়লাচোর বিধায়ক মানছি না মানব না’, ‘কয়লাচোর বিধায়ক আর চলবে না’, ‘কয়লাচোর বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি দূর হঠো।’ এমনই সব পোস্টার বুধবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখতে পান পাণ্ডবেশ্বরের নানা জায়গায়। শোরগোল পড়ে যায় এলাকাজুড়ে।

দলে ফিরলেও পশ্চিম বর্ধমান জেলায় তৃণমূলের নতুন জেলা কমিটিতে জায়গা পাননি জিতেন্দ্র তিওয়ারি। আসানসোলের পুর প্রশাসকের পদে তাঁকে আর ফেরানো হয়নি। তাঁর দল ছাড়ার খবরে তাঁর কুশপুতুল পুড়িয়ে ক্ষোভ জানিয়েছিলেন ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর অনুগামীরা। পরে পাণ্ডবেশ্বরে জিতেন্দ্র তিওয়ারি গেলেও দলের অনেকে তাঁকে এড়িয়ে গিয়েছেন। তবে পাণ্ডবেশ্বরে ধীরে ধীরে নিজের কর্তৃত্ব প্রতিষ্ঠার দিকে নজর দিয়েছেন। দলীয় সভা করছেন। ৭ ফেব্রুয়ারি আসানসোলে রোড শো করবেন বিজেপির বাবুল সুপ্রিয় ও শুভেন্দু অধিকারি। সেদিন তার পাল্টা মিছিল পাণ্ডবেশ্বরেই করবেন বলে ঘোষণা করেছেন জিতেন্দ্র তিওয়ারি।

সম্প্রতি কলকাতায় তৃণমূল ভবনে হিন্দিভাষী বিভিন্ন সংগঠনের সঙ্গে বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে সুব্রত বক্সি, অভিষেক ব্যানার্জী, ডেরেক ও ব্রায়েন, দীনেশ দ্বিবেদী, বিবেক গুপ্তা, মনীষ গুপ্তার সঙ্গে একমঞ্চেই ছিলেন জিতেন্দ্র তিওয়ারিও। এদিনের পরে দলের মূলস্রোতে ফিরে ফের কর্তৃত্ব পুনঃপ্রতিষ্ঠায় জিতেন্দ্র তিওয়ারির সুবিধা হবে বলে মনে করছিলেন তাঁর অনুগামীরা।

আরও পড়ুন- আমারও ধৈর্যের সীমা আছে, কেন বললেন জিতেন্দ্র তিওয়ারি?

কিন্তু ফের ছন্দপতন হয়ে গেল মঙ্গলবার রাতে। পাণ্ডবেশ্বর নাগরিক মঞ্চের নাম করে জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে অপমানজনক পোস্টারে ছেয়ে গেল এলাকা।  দুর্গাপুরে দলীয় মিটিং সেরে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, “এ-বিষয়ে আমার কিছু বলার নেই।” অন্যদিকে পাণ্ডবেশ্বরে তাঁর বিরোধী গোষ্ঠীর নেতা হিসাবে পরিচিত ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী প্রসঙ্গ এড়িয়ে বলেন, “সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার এক্তিয়ার আমার নেই। যা বলার আমাদের দলের মুখপাত্র বা জেলা সভাপতি বলবেন।” এদিন দুই নেতাকে নিয়ে বৈঠক করেন জেলা সভাপতি অপূর্ব মুখার্জী। সেই বৈঠকে বরফ তেমন গলেনি বলেই মনে করছেন ওয়াকিবহাল মহল।

https://durgapur24x7.com/mamata-banerjee-meets-hindi-speaking-organizations-jitendra-tiwari-was-present/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: