অবশেষে পাড়ায় পাড়ায় প্রচার শুরু করলেন দুর্গাপুর পূর্বের তৃণমূল প্রার্থী প্রদীপ মজুমদার

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১০ মার্চ ২০২১ঃ প্রার্থী ঘোষণা করা হয়েছে ৫ মার্চ বিকালে। সেদিনই জোরকদমে প্রচারে নেমে পড়েন দুর্গাপুর পশ্চিমের তৃণমূল প্রার্থী বিশ্বনাথ পাড়িয়াল। কিন্তু দুর্গাপুর পূর্বের প্রার্থী প্রদীপ মজুমদার বৃহস্পতিবারের আগে প্রচারেই নামতে পারেননি।

দেখুন প্রদীপ মজুমদারের প্রচারের ভিডিও

বুধবার তিনি দুর্গাপুরে এসে পৌঁছান। মুখ্যমন্ত্রীর কৃষি উপদেষ্টার পদ থেকে পদত্যাগ করে দুর্গাপুরে আসতে এই কদিন সময় লাগে তাঁর। এদিন তিনি দুর্গাপুরে পার্টি অফিসে জেলা সভাপতি অপূর্ব মুখার্জীর সঙ্গে কথা বলেন। কিভাবে প্রচার হবে তা ঠিক করে নেন।  বৃহস্পতিবার থেকে পুরোদমে প্রচার শুরু করবেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার তিনি ডিএসপি টাউনশিপের আশীষ মার্কেট সংলগ্ন এলাকায় প্রচার সারেন। কথা বলেন পথচলতি মানুষের সঙ্গে, অটো-টোটো চালকদের সঙ্গে। বিশেষভাবে কথা বলেন প্রবীণ নাগরিকদের সঙ্গে। প্রবীণ নাগরিকদের সঙ্গে কেন্দ্রীয় সরকারের রাস্ট্রায়ত্ব সংস্থার বিলগ্নিকরণের সিদ্ধান্ত সহ নানা নীতির সমালোচনায় মেতে ওঠেন তিনি। প্রদীপবাবু বলেন, কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে একমাত্র প্রতিবাদী মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করতে হবে। তাঁর প্রতিনিধি হয়ে আমি এসেছি। এদিন তিনি কর্মীদের সঙ্গে দেওয়াল লিখনেও হাত লাগান।

https://durgapur24x7.com/chief-minister-urges-to-stay-calm-to-her-supporters/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: