প্রস্তুতি তুঙ্গে, মুখ্যমন্ত্রীর জন্য হেলিপ্যাডে র‌্যাম্প

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৪ মার্চ ২০২১ঃ নন্দীগ্রামে জখম হওয়ার পরে তাঁকে চলাফেরা করতে হচ্ছে হুইল চেয়ারে। সেই অবস্থাতেই তিনি রবিবার বিকালে হেলিকপ্টার থেকে নামছেন দুর্গাপুরে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে এটাই তাঁর প্রথম জেলা সফর। রাতে সিটি সেন্টারের একটি হোটেলে থেকে সোমবার তিনি পুরুলিয়ায় যাবেন বাঘমুন্ডি ও বলরামপুরে জনসভা করতে। রাতে ফিরবেন দুর্গাপুরে। মঙ্গলবার তাঁর বাঁকুড়া যাওয়ার কথা রয়েছে।

সিটি সেন্টারের গান্ধী মোড় ময়দানে তিনি হেলিকপ্টার থেকে নামবেন বলে ঠিক হয়েছে। সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। হুইল চেয়ারে করে নামার জন্য অস্থায়ী হেলিপ্যাডের গায়ে  র‌্যাম্প বানানো হয়েছে। সেই র‌্যাম্প দিয়ে নেমে তিনি হুইল চেয়ারে বসেই যাবেন সিটি রেসিডেন্সি হোটেলে। রাস্তার দু-পাশে দুর্গাপুরবাসী বিপুল সংখ্যায় তাঁকে দেখতে ভিড় জমাবেন ধরে নিয়ে পুলিশ প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।

গান্ধী মোড় ময়দানের মাঠ দমকল থেকে জল ছিটিয়ে ভিজিয়ে দেওয়া হয়েছে যাতে হেলিকপ্টার নামার সময় ধুলো না ওড়ে। তৃণমূল নেতা উত্তম মুখোপাধ্যায় বলেন, মুখ্যমন্ত্রীর জন্য কোনও বিশেষ প্রস্তুতির দরকার পড়ে না। তিনি মানুষের সঙ্গে থাকতে ভালোবাসেন। তাই হোটেল পর্যন্ত তিনি যাবেন হুইল চেয়ারে বসেই। রাস্তার দুপাশের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

https://durgapur24x7.com/pradip-majumder-starts-campaign-from-durgapur-town/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: