সার্কিট হাউস ও ভগৎ সিংহ স্টেডিয়ামের নিরাপত্তা খতিয়ে দেখল বম্ব স্কোয়াড

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর: মঙ্গলবার রাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্গাপুরে রাত্রিবাস করার কথা রয়েছে। সম্ভবত তিনি থাকবেন নবনির্মিত সার্কিট হাউসে। ভগৎ সিংহ স্টেডিয়ামে হেলিকপ্টারে তাঁর নামার কথা। রবিবার থেকে পুরো এলাকা কার্যত পুলিশি নিরাপত্তায় মুড়ে ফ‌েলা হয়েছে।

দেখুন ভিডিও

মঙ্গলবার রানিগঞ্জে সরকারি পরিষেবা প্রদান অনুষ্ঠানে আসার কথা মুখ্যমন্ত্রীর। সেখান থেকেই তিনি দুর্গাপুরের সার্কিট হাউসের উদ্বোধন করবেন। প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে সার্কিট হাউস গড়ে উঠেছে। কাজ শুরু হয়েছিল ২০১৭ সালে। সম্প্রতি নির্মাণ কাজ শেষ হয়েছে।

pix of preparedness of circuit house durgapur

সেদিন রাতে দুর্গাপুরের এই সার্কিট হাউসেই মুখ্যমন্ত্রী থাকবেন বলে প্রাথমিকভাবে ঠিক হয়েছে। সেজন্য রবিবার সার্কিট হাউস সাফ করা হয়। স্যানিটাইজার স্প্রে করা হয়। খতিয়ে দেখা হয় নিরাপত্তা ব্যবস্থা। বম্ব স্কোয়াডের কর্মীরাও ছিলেন।

রানিগঞ্জ থেকে হেলিকপ্টারে এসে মুখ্যমন্ত্রী নামবেন ভগৎ সিংহ স্টেডিয়ামে। সেজন্য স্টেডিয়ামে অস্থায়ী হেলিপ্যাড তৈরি হচ্ছে। এদিন স্টেডিয়ামের নিরাপত্তা ব্যবস্থা পরীক্ষা করে দেখে বম্ব স্কোয়াড। সব মিলিয়ে মুখ্যমন্ত্রীর এবারের সফরে দুর্গাপুরে কোনও সরকারি বা দলীয় কর্মসূচী না থাকলেও সাজো সাজো রব শহরে।

 

https://durgapur24x7.com/chief-minister-will-come-in-paschim-bardhaman-on-8th-dec-2020/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: