করোনা নিয়ে সচেতন করতে অভিনব পথ নিলেন দুর্গাপুরের প্রাথমিক শিক্ষক-শিক্ষিকারা

এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২ জুন ২০২১: করোনা অতিমারি নিয়ে মানুষকে সতর্ক ও সচেতন করতে অভিনব পথ নিলেন দুর্গাপুরের বিভিন্ন প্রাথমিক স্কুলের শিক্ষক ও শিক্ষিকারা। রাস্তায় রোড পেন্টিং করে করোনা সচেতনতার নানা বার্তা আঁকছেন তাঁরা। পথ চলতি মানুষজন যেতে যেতে সেই বার্তা পড়ছেন, দেখছেন। দুর্গাপুরের বিভিন্ন বাজার এলাকার রাস্তায় এই রোড পেন্টিং করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

এছাড়াও দুর্গাপুরের প্রাথমিক শিক্ষক-শিক্ষিকারা মাস্ক বিলি এবং প্রতিদিন ৫০ জন দুঃস্থের হাতে পর্যাপ্ত খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেওয়ার কর্মসূচী শুরু করেছেন। এক এক দিন শহরের এক এক জায়গায় এই কর্মসূচী পালন করা হচ্ছে। উদ্যোক্তাদের পক্ষে বিজড়া প্রাথমিক স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনির্বাণ বাগচী জানিয়েছেন, প্রতিটি প্যাকেটে থাকছে ১ কিলো আটা, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম চিঁড়ে,  ২০০গ্রাম ছাতু, ২৫০গ্রাম মুড়ি, একটি ৪০০গ্রামের বিস্কুট প্যাকেট, একটি চানাচুরের প্যাকেট, একটি মাস্ক ও একটি স্যানিটাইজার পাউচ।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: