Infinix Note 7 এর বিশেষত্ব ও সীমাবদ্ধতা। Pros of Infinix Note 7.

Pros of Infinix Note 7. Infinix Note 7 এর কী কী বিশেষত্ব রয়েছে, আসুন দেখে নিই।

Infinix Note 7 এর ইনবিল্ট গেমিং বৈশিষ্ট্যগুলির কারণে বাজেট স্মার্টফোন বিভাগে সবচেয়ে আকর্ষণীয় স্মার্টফোনগুলির মধ্যে নিশ্চিতভাবেই অন্যতম। ব্র্যান্ডটি এবার মিডিয়াটেক গেমিং প্রসেসর ব্যবহার করেছে। এবং সেই কারণে বাজেট স্মার্টফোন বিভাগে Infinix এর খ্যাতি অনেকখানি বাড়তে চলেছে।

Pros of Infinix Note 7. স্মার্টফোনটির প্রধান প্রধান বিশেষত্ব এবং সীমাবদ্ধতা নিয়ে একটু আলোচনা করা যাক।

Close-up pix of Front and Back portion of Infinix Note 7
Infinix Note 7 Pix Courtesy- PriceOye

বিশেষত্ব

স্ক্রিন- Infinix Note 7 এ থাকছে একটি বিশাল 6.95 ইঞ্চি সাইজের স্ক্রিন। যার স্ক্রিন রেজোলিউশন 720 x 1640 পিক্সেল। ফোন বডির প্রায় 83.7 শতাংশ জুড়ে স্ক্রিন। স্মার্টফোনটিতে রয়েছে এইচডি+ রেজোলিউশন যুক্ত এবং পাঞ্চ-হোল ডিসপ্লে যুক্ত IPS LCD স্ক্রিন। এর গ্লাস কর্নিং গরিলা গ্লাস সুরক্ষা যুক্ত।

প্রসেসর- স্মার্টফোনটি অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি 70 চিপসেট দ্বারা চালিত।

অপারেটিং সিস্টেম- এটির অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড 10 পর্যায়ের এবং Mali-G52 2EEMC2 GPU ।

RAM- 4GB ও 8 GB RAM।

ইন্টারন্যাল স্টোরেজ- 64GB এবং 128GB।

ক্যামেরা-ফোনটির পিছনে রয়েছে কোয়াড LED flash যুক্ত 48 MP primary sensor, 2 MP wide-angle lens, 2 MP depth sensor, 2 MP macro lens যুক্ত কোয়াড ক্যামেরা। সামনে রয়েছে front screen flash যুক্ত একটি 16MP ক্যামেরা। বাজেট স্মার্টফোন বিভাগে এমন উন্নত মানের ক্যামেরার জোরে সত্যিই আলাদা জায়গা করে নিতে পারবে Infinix Note 7 ।

ব্যাটারি- উন্নতমানের 5000 mAh ব্যাটারি। 18W fast charging এর সুবিধা যুক্ত। 10 হাজার টাকার নিচের স্মার্টফোনের জন্য যা সত্যিই অতুলনীয়।

সিকিউরিটি- স্মার্টফোনটিতে একটি সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং face recognition feature থাকছে।

সীমাবদ্ধতা

Infinix Note 7 এর দাম এখনও জানা যায়নি। যদি এর দাম 10 হাজার থেকে 12 হাজার টাকার মধ্যে হয়ে থাকে, তাহলে এর সীমাবদ্ধতা নিয়ে আলোচনা অপ্রয়োজনীয়। কারণ এই বাজেটের অন্যান্য ফোনগুলির তুলনায় Infinix Note 7 সত্যিই অত্যন্ত আকর্ষণীয় ও জনপ্রিয় স্মার্টফোন হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছে।  

আশা করি, Infinix Note 7 এর সম্পর্কে মোটামুটি একটা ধারণা পেয়ে গিয়েছেন। এবার সিদ্ধান্ত আপনার হাতে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: