ভাঙচুর, মারপিঠের প্রতিবাদে তৃণমূলের মিছিল ধুনুরা প্লটে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুরঃ শুক্রবারে রাতে দুর্গাপুরের ১৫ নম্বর ওয়ার্ডের ধুনুরা প্লটে বাড়ি ভাঙচুর ও হামলার প্রতিবাদে শনিবার এলাকায় প্রতিবাদ মিছিল বের হয়। যে ভাবে তৃণমূল কর্মী এবং এলাকাবাসীর উপর শুক্রবার রাতে হামলা হয় তার প্রতিবাদ করার পাশাপাশি দোষীদের অবিলম্বে শাস্তির দাবি জানানো হয়।

প্রতিবাদ মিছিলে যোগ দেন জেলা যুব তৃণমূল সভাপতি রূপেশ যাদব, জেলা তৃণমূল সহ-সভাপতি বিপ্লব বিশ্বাস, দুর্গাপুর ২ নং ব্লক যুব তৃণমূল সভাপতি রাজু সিং, দুর্গাপুর পুরসভার মেয়র পারিষদ রাখি তিওয়ারি, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর লাভলি রায়, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মধুসূদন মন্ডল, ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সুশীল চট্টোপাধ্যায়, ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রবীন্দ্র রাম, দুর্গাপুর ২ নং ব্লক তৃণমূল সভাপতি উজ্জ্বল মুখার্জী সহ অন্যান্যরা।

খেলার মাঠে বিজেপি পার্টি অফিস গড়ছে। এই অভিযোগ থেকে ধুন্দুমার কান্ড ঘটে যায় সেখানে। স্থানীয়দের দাবি, খেলার মাঠে খেলাধুলো করে পাড়ার বাচ্চারা। ফলে পার্টি অফিস গড়ে উঠলে তারা বঞ্চিত হবে খেলাধুলো থেকে। পুলিশ অভিযোগ পেয়ে নির্মাণ কাজ বন্ধ করে দিয়ে যায়।

কিন্তু বিবাদ মেটেনি। শুক্রবার রাতে দুষ্কৃতীরা কয়েকটি বাড়িতে ভাঙচুর চালায়। বাইক, টোটো ভাঙচুর করা হয়। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। পার্টি অফিস গড়তে বাধা দেওয়াতেই এই পরিণতি। বিজেপির দাবি, স্থানীয় একটি ক্লাবের সদস্যদের মধ্যে দুটি দলের দ্বন্দ্ব থেকে এই ঘটনা ঘটেছে। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বও হতে পারে।

(খবর ভালো লাগলে শেয়ার করবেন)

https://durgapur24x7.com/construction-of-bjp-office-in-play-ground-sparks-controversy-in-durgapur/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: