করোনা সংক্রমণ রুখতে মামরা বাজারে rapid antigen test

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৯ মে ২০২১: করোনা সংক্রমণ রুখতে সম্প্রতি বেনাচিতি বাজারে মোবাইল মেডিক্যাল ভ্যান নিয়ে গিয়ে rapid antigen test করার ব্যবস্থা করেছিল দুর্গাপুর পুরসভা। শনিবার থেকে মামরা বাজারেও এই পরীক্ষা করানো শুরু হয়েছে। দোকানদার, দোকানের কর্মী থেকে শুরু করে ক্রেতারা, সবাই এই পরীক্ষা করিয়েছেন। এর ফলে করোনার সংক্রমণ আটকানো সম্ভব হবে বলে মনে করা হচ্ছে।

শনিবার মামরা বাজারে পরীক্ষার সময় উপস্থিত ছিলেন ২৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লাভলি রায়।  তিনি মাইকিং করে সবাইকে এই পরীক্ষা করানোর আর্জি জানান। যাঁদের জ্বর আছে, গায়ে-হাতে ব্যথা রয়েছে, সর্দি-কাশি হয়েছে তাঁরা যেন অবশ্যই এই পরীক্ষা করিয়ে নেন, সেই আবেদন করেন কাউন্সিলর। অনেকেই নিজে থেকে এগিয়ে এসে এদিন পরীক্ষা করান।

পুরসভার তরফে জানানো হয়েছে, পরীক্ষা করানোর সময় মোবাইল নম্বর সংগ্রহ করে রাখা হচ্ছে। যাঁদের রিপোর্ট পজিটিভ হবে তাঁদের মোবাইলে মেসেজ পাঠিয়ে জানিয়ে দেওয়া হবে। এরপর তাঁরা আরটিপিসিআর পরীক্ষা করিয়ে আরও নিশ্চিত হবেন। এরপর দরকার হলে বাড়িতে কোয়ারেন্টিনে থেকে চিকিৎসা করাবেন। অবস্থার উন্নতি না হলে তখন হাসপাতালে ভর্তি হবেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: