Realme Watch design and features revealed

blue, red and green coloured Realme smart watch design and features
Realme Watch

সময় দেখার জন্য ঘড়ি ব্যবহারের দিন কবেই শেষ হয়ে গিয়েছে। ঘড়ি এখন ‘স্মার্ট ওয়াচ’। প্রযুক্তির কল্যাণে এই ঘড়ি ব্যবহার করে প্রতিদিন কত পা হাঁটলেন বা দৌড়ালেন, কতটা ক্যালরি বার্ন হল, ঘুম কেমন হচ্ছে, শরীরের তাপমাত্রা কত, সবকিছুই জানা যায়। চলুন আলোচনা করা যাক, Realme Watch design and features নিয়ে।

প্রথমবারের মতো স্মার্টওয়াচ নিয়ে হাজির হয়েছে রিয়েলমি Realme। একই সঙ্গে প্রথমবারের মতো স্মার্ট টিভিও লঞ্চ করেছে সংস্থাটি।

স্মার্টওয়াচ Realme। ডিজাইনের দিক থেকে এই স্মার্টওয়াচটি অ্যাপল ওয়াচ ও অপেপো (Oppo) ওয়াচের সঙ্গে সাদৃশ্যপূর্ণ।

স্মার্টওয়াচে স্কোয়ার ডায়াল সহ 1.4 ইঞ্চি রঙিন টাচস্ক্রিন রয়েছে। এটি কাস্টমাইজযোগ্য স্ট্র্যাপস এবং personalised watch faces যুক্ত। এছাড়া থাকছে রিয়েল-টাইম হার্ট রেট মনিটর, রক্তে অক্সিজেনের মাত্রা মাপার জন্য SpO2 Monitor। থাকছে স্মার্ট কল এবং message notifications দেখার ব্যবস্থা।

আপনি আপনার ফোনে রিয়েলমি লিংক অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে রিয়েলমি স্মার্টওয়াচটি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। ব্লু-টুথের মাধ্যমে আপনার ফোনের সঙ্গে সংযোগ করে হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, মেসেঞ্জার এবং আরও অনেক কিছু থেকে কল গ্রহণ এবং অ্যাপ্লিকেশন নোটিফিকেশন পাবেন। এই স্মার্টওয়াচের মাধ্যমে আপনি আপনার ফোনের মিউজিক ও ক্যামেরা নিয়ন্ত্রণ করতে পারবেন।

আশা করি realme watch design and features নিয়ে একটা ধারণা পেলেন এই প্রতিবেদনে। realme বরাবরই তাদের product এর দাম রাখে সাধ্যের মধ্যে। আর, ব্রান্ড হিসাবে তো ইতিমধ্যেই প্রতিষ্ঠিত।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: