যোগ্যতা মাধ্যমিক, ভিলেজ রিসোর্স পার্সন নেওয়া হবে কাঁকসায়

যোগ্যতা মাধ্যমিক পাশ। মজুরি দিনে ৪০৮ টাকা। বিভিন্ন কেন্দ্রীয় সামাজিক প্রকল্পের সোশ্যাল অডিট করার জন্য ভিলেজ রিসোর্স পার্সন নেওয়া হবে কাঁকসা ব্লকে।

বাড়ি বাড়ি ঘুরে বেনিফিসিয়ারিদের সঙ্গে যোগাযোগ করে একশো দিনের কাজ, প্রধানমন্ত্রী আবাস যোজনা, জাতীয় সামাজিক সহায়তা প্রভৃতি প্রকল্পের সোশ্যাল অডিট করতে হবে। অস্থায়ী এবং দৈনিক মজুরি ভিত্তিক কাজ।

আবেদনকারীকে ২০২০ সালের ১ জানুয়ারি পর্যন্ত কমপক্ষে ১৮ বছর বয়স হতে হবে। মাধ্যমিক উত্তীর্ণ হতে হবে। জব কার্ড থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে। স্বনির্ভর গোষ্ঠীর সঙ্গে যুক্ত থাকতে হবে। মহিলা ও আগে সোশ্যাল অডিটের কাজ করে থাকলে অগ্রাধিকার পাওয়া যাবে।

তবে গ্রাম পঞ্চায়েতের নির্বাচিত সদস্য, কর্মী, সুপারভাইজাররা আবেদন করতে পারবেন না। একশো দিনের কাজ, প্রধানমন্ত্রী আবাস যোজনা, জাতীয় সামাজিক সহায়তা প্রকল্প রূপায়ণে ইতিমধ্যেই যুক্ত যাঁরা তাঁরা আবেদন করতে পারবেন না। সরকারি বা বেসরকারি ক্ষেত্রে স্থায়ী বা অস্থায়ী ভাবে যুক্ত হলে তিনিও আবেদন করতে পারবেন না।

www.paschimbardhaman.com  সাইটে গিয়ে employment news বিভাগ থেকে ফর্ম ডাউনলোড করে নিতে পারবেন। পূরণ করা আবেদনপত্র দরকারি কাগজপত্র সহ মুখবন্ধ খামে ড্রপবক্সে জমা দিতে হবে। শেষদিন ২৫ সেপ্টেম্বর, বিকাল ৪ টা।

জমা দিতে হবে জেলা সোশ্যাল অডিট দফতর, ৩-য় তল, সিভিল ডিফেন্স বিল্ডিং, জেলা পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন বিভাগ, আসানসোল।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: