Redmi 10

১৩ মার্চ ২০২২: Redmi 10. রেডমি ১০ কবে লঞ্চ হবে তা নিয়ে অনেকেই অপেক্ষা করে বসে আছেন। শেষ পর্যন্ত জানা গিয়েছে, আগামী ১৭ মার্চ ভারতে রেডমি ১০ ফোন লঞ্চ হতে চলেছে। এই ফোনের বিশেষত্ব কী কী তাও মোটামুটি জানা গিয়েছে। ফ্ল্যাট ডিসপ্লে। তার উপর রয়েছে ওয়াটার ড্রপ স্টাইলে নচ ডিজাইন। সেখানে সেট করা থাকবে ফ্রন্ট ক্যামেরা সেনসর। ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ এবং চৌকো ক্যামেরা মডিউল রয়েছে পিছনের দিকে।

এছাড়া ফোনের স্ক্রিনের তিনপাশে রয়েছে পাতলা বেজেল আর নীচের দিকে রয়েছে একটি পুরু বেজেল লেয়ার। ডানদিকে থাকছে ভলিউম বাড়ানোর বাটন এবং পাওয়ার বাটন। সম্ভাব্য স্পেসিফিকেশন হিসাবে আপাতত জানা গিয়েছে, রেডমি ১০ ফোনে একটি ৬.৭ ইঞ্চির ডট ড্রপ ডিসপ্লে থাকতে পারে। আশা করা যায় টেক স্যাভিদের মন জয় করতে পারবে নতুন এই মোবাইল ফোন, Redmi 10.

আরও জানা গিয়েছে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর থাকার সম্ভাবনা ফোনটিতে। সঙ্গে থাকতে পারে ইউএফএস স্টোরেজ। একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। ব্যাটারি ৫০০০ এমএএইচ এবং সঙ্গে ১৮ ওয়াটের চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে। এখন দেখার, সম্ভাবনাগুলি সব মেলে কী না!

আরও পড়ুন- পানের দাম দেড় হাজার টাকা! ‘রাজারানী পান’!

By aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: