আমার নাম এন মন্ডল, সায়নীকে চ্যালেঞ্জের সুরে জবাব এএসআই-য়ের, দেখুন ভিডিও

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, আসানসোল, ২৬ এপ্রিল ২০২১: তৃণমূল প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষকে কার্যত সামনাসামনি চ্যালেঞ্জ দিলেন এক পুলিশ আধিকারিক। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দলীয় কর্মীদের কাছে তৃণমূলের প্রতি পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর বৈমাত্রেয় সুলভ আচরণের অভিযোগ পেয়ে সায়নী নিজে গিয়েছিলেন বার্নপুরের শান্তিনগরে সোনামাটি স্কুলে, পরিস্থিতি কি তা খোঁজ নিতে।  সেখানে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সায়নী।

দেখুন সেই ভিডিও, পুরোটা দেখবেন

পুলিশ আধিকারিক বলেন, ‘‘আপনি প্রার্থী। আপনার সঙ্গে এতজন কেন? এঁদের চলে যেতে বলুন। তারপর আমি আপনার সঙ্গে পরে কথা বলব।’’ সায়নী তখন ওই পুলিশ আধিকারিকের নাম জানতে চান। তিনি চলে যাচ্ছিলেন। সায়নীর প্রশ্ন শুনে ঘুরে এসে রীতিমতো উর্দিতে থাকা নিজের নেমপ্লেটে আঙুল দিয়ে গলা উঁচু করে জানিয়ে দেন, ‘‘মাই নেম এন মন্ডল, নিত্যানন্দ মন্ডল। অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর অফ পুলিশ।’’ এই ঘটনার পরে পুলিশ কার্যত বিজেপির হয়ে কাজ করছে বলে অভিযোগ তুলেছে তৃণমূল। পুলিশ অভিযোগ উড়িয়ে দিয়ে জানিয়েছে, পুলিশ যা করছে তা আইন মেনেই।

https://durgapur24x7.com/percentage-of-polling-in-9-assembly-of-paschim-bardhaman-upto-1130/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: