জয় নিশ্চিত করতে প্রচারে নেমে সবদিনই ছুটছেন অভিনেত্রী সায়নী

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, আসানসোল, ২৪ মার্চ ২০২১: প্রচারে নেমে শাড়ির কুঁচি ধরে দৌড়াচ্ছেন আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ। সেই ভিডিও প্রায় সবাই দেখেছেন। কিন্তু একদিন না, কার্যত প্রতিদিনই তিনি দৌড়াচ্ছেন। মানুষের সঙ্গে মিশছেন। তাঁদের দাবি-দাওয়া, অভাব-অভিযোগ শুনছেন।

মঙ্গলবার তিনি গিয়েছিলেন দামালিয়া, হাড়ভাঙা, দামড়া প্রভৃতি এলাকায়। সেখানকার বাসিন্দাদের সঙ্গে স্থানীয় নানা সমস্যা নিয়ে আলোচনা করেন তিনি। পাড়ায় প্রচারের পাশাপাশি তিনি যোগ দিচ্ছেন বিভিন্ন কর্মীসভাতেও। আবার তিনি বৈঠক করছেন বিভিন্ন শাখা সংগঠনের সঙ্গেও। এক কথায় প্রচারে নেমে কোনও খামতি রাখছেন না তিনি।

তৃণমূল প্রভাবিত প্রাথমিক শিক্ষকদের সংগঠন ওয়েস্ট বেঙ্গল প্রাইমারি টিচার্স অ্যাসোসিয়েশনের রাজ্য সভাপতি অশোক রুদ্রের সঙ্গে বৈঠক করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন আসানসোল দক্ষিণ এলাকার প্রাথমিক শিক্ষকেরা। সায়নী জানান, সবাই মিলে একসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করার জন্য লড়াই করছেন তাঁরা।

https://durgapur24x7.com/tmc-assured-giving-of-land-deeds-for-refugees/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: