বিধানসভা ভোটের ঘুঁটি সাজাতে আলোচনা সভা সিপিএমের

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ ২০১৬ সালে বাম-কংগ্রেস জোট সাফল্য পেয়েছিল রাজ্যে যে কয়েকটি জায়গায় তারমধ্যে অন্যতম ছিল দুর্গাপুর। এখানকার দুটি আসনই তৃণমূলের হাত থেকে কেড়ে নিয়েছিল এই জোট। ফের বিধানসভা নির্বাচন আসছে। তার আগে দলের নেতা-কর্মীদের দায়িত্ব সম্পর্কে সচেতন করে তুলতে শুক্রবার দুর্গাপুরে ‘আগামী বিধানসভা নির্বাচনঃ আমাদের দায়িত্ব ও কর্তব্য’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে সিপিএম।

দলের দুর্গাপুর ইস্পাত ১, ২, ৩ এরিয়া কমিটির উদ্যোগে ডিএসপি টাউনশিপের বি-জোনের দেশবন্ধু ভবনে এই আলোচনা সভার আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায় চৌধুরী, দুর্গাপুর পূর্বের বিধায়ক দলের জেলা কমিটির সদস্য সন্তোষ দেবরায়, জেলা সম্পাদক গৌরাঙ্গ চট্টোপাধ্যায়, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য পঙ্কজ রায় সরকার প্রমুখ।

বক্তারা জানান, ২০১৬ সালের থেকে এবারের পরিস্থিতি আলাদা। বিজেপি আগের থেকে অনেক বেশি সংঘবদ্ধ হয়েছে। যে কোনও মূল্যে সাম্প্রদায়িক শক্তিকে পরাস্ত করতে হবে। তাই সবাইকে বাড়তি দায়িত্ব নিতে হবে এবারের ভোটে। সাধারণ মানুষ যাতে কোনও ভাবেই সাম্প্রদায়িক প্রচারে বিভ্রান্ত নন তা নিশ্চিত করতে হবে।

https://durgapur24x7.com/demonstration-in-front-of-durgapur-municipal-corporation-demanding-job/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: