Breaking News… চিত্তরঞ্জনে শ্যুটআউট, খুন ঝাড়খন্ডের যুবক

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, আসানসোলঃ রবিবার রাত ন’টা নাগাদ চিত্তরঞ্জনের কস্তুরবা গান্ধী হাসপাতাল কলোনি মোড়ের কাছে এক যুবককে গুলি করে  খুন করা হয়। পুলিশ জানিয়েছে, নিহত যুবকের নাম রাহুল রাম (২৪)। তার বাড়ি ঝাড়খণ্ডের মিহিজামে। ঘটনার পর চিত্তরঞ্জন এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। কে বা কারা ওই যুবককে খুন করেছে তার খোঁজ শুরু করেছে চিত্তরঞ্জন থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাস্তার পাশে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে পড়ে থাকতে দেখে কেউ চিত্তরঞ্জন থানায় খবর দেন। খবর পেয়ে চিত্তরঞ্জন থানার আধিকারিক অতীন্দ্রনাথ দত্ত ও রাজীব ব্যানার্জির নেতৃত্বে পুলিশের বাহিনী এলাকায় যায়। পৌঁছায় আরপিএফ-ও। জখম যুবককে উদ্ধার করে চিত্তরঞ্জন কস্তুরবা গান্ধী হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

মৃতের বাবা রাজেশ রাম পুলিশকে জানিয়েছেন, কে বা কারা তাঁর ছেলেকে গুলি করেছে তা তাঁরা জানেন না। ছেলের সঙ্গে কারওর শত্রুতার কথাও তিনি পুলিশকে জানাতে পারেননি। তবে প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, দুষ্কৃতীরা ওই যুবককে মিহিজাম থেকেই অনুসরণ করে এসে চিত্তরঞ্জনে সুযোগ বুঝে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে কপালে গুলি করে।

ডিসিপি বিশ্বজিৎ মাহাতো জানান, তদন্ত চলছে। চিত্তরঞ্জনের আইএনটিইউসি নেতা ইন্দ্রজিৎ সিং জানান, মৃত যুবক জামতাড়ায় যুব কংগ্রেসের জেলা সভাপতি ছিলেন। তার সঙ্গে কারওর শত্রুতা ছিল কি না তা জানাতে পারেননি তিনি। কি কারণ যুবক খুন, ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ আছে কি না পুলিশ তা তদন্ত করে দেখছে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: