Breaking News…অণ্ডালে ফের শ্যুটআউট, গুলিবিদ্ধ ইসিএল কর্মী

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, অণ্ডালঃ ফের শ্যুটআউট অণ্ডালে। বুধবার রাত ৯ টা নাগাদ অণ্ডালের হরিশপুরে ইসিএল কর্মী রঞ্জিত বাউড়িকে বাইকে চড়ে এসে দুষ্কৃতীরা গুলি করে। তাঁর পিঠে গুলি লাগে। দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে বিজেপি-তৃণমূল চাপানউতোর।

দেখুন ভিডিও

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২ টা নাগাদ রঞ্জিতবাবুর কর্মক্ষেত্র থেকে ফেরার কথা ছিল। এদিন শরীর ভালো ছিল না বলে তিনি আগাম বাড়ি ফিরবেন বলে স্ত্রীকে জানান ফোন করে।  গ্রামের প্রাইমারি স্কুলের মাঠের কাছে বাইকে করে এসে দু’জন দুষ্কৃতী তাঁকে তাক করে গুলি করে। গুলি লাগে রঞ্জিতবাবুর পিঠে।

প্রথমে তাঁকে কাজোড়ার একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় ৷ শারীরিক অবস্থার অবনতি হলে পুলিশ তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করে। তবে দুষ্কৃতীদের সনাক্ত করা যায়নি এখনও। পুলিশ তদন্ত শুরু করেছে।

বিজেপির অভিযোগ, পুলিশ প্রশাসন শাসক দলের হয়ে কাজ করছে। সেজন্যই আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। তাই এই ধরণের ঘটনা ঘটছে। তৃণমূলের জেলা যুব সভাপতি রূপেশ যাদব বলেন, বিজেপির কথা যত কম বলা হয় ততই ভালো। মাফিয়াদের হাতে দলের পতাকা তুলে দিচ্ছেন রাজ্য সভাপতি।  বাইরে থেকে দুষ্কৃতীদেের আমদানি করছে বিজেপি। রাজ্যকে অশান্ত করার চক্রান্ত চলছে। তাই বার বার এই ঘটনা ঘটছে।

আরও পড়ুন- শ্যুটআউট চিত্তরঞ্জনে, ঝাড়খন্ডের কংগ্রেস নেতা খুন

গত ১১ নভেম্বর রাত ১১ টা নাগাদ অণ্ডালের কাজোড়া এলাকায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ধরমবীর নুলিয়া নামে এক তৃণমূল কর্মীর। দুষ্কৃতীরা বাইকে চেপে এসে গুলি চালায়। তাঁর সঙ্গে থাকা দুই অনুগামীকে মারধরও করা হয়।

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: