কয়লা-বালি নিয়ে শুভেন্দুর নিশানায় সরাসরি অভিষেক

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ যে কোনও জনসভায় বিজেপির কেন্দ্রীয় নেতাদের সবার এখন লক্ষ্য অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারিও একই পথ নিয়েছেন। যে কোনও সভাতেই তিনি সরাসরি নিশানা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। দুর্গাপুরেও তার ব্যতিক্রম হল না।

শুভেন্দু অধিকারিকে বাঁকুড়া ও পুরুলিয়ার পর্যবেক্ষক করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু অভিষেক বন্দ্যোপাধ্যায় যুব তৃণমূলের সভাপতি হওয়ার পরে মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দুকে সরিয়ে দিয়ে অভিষেককে ওই দুই জেলার পর্যবেক্ষকের পদে বসেন। শুভেন্দুকে পাঠিয়ে দেন মালদহ, মুর্শিদাবাদ ও উত্তর দিনাজপুরের দায়িত্বে। নানা টানাপড়েনের পরে ১৯ ডিসেম্বর বিজেপিতে যোগ দেন শুভেন্দু।

মঙ্গলবার দুর্গাপুরের প্রান্তিকায় পাঁচমাথার মোড়ে যোগদান মেলার আয়োজন করেছিল বিজেপি। শুভেন্দু অধিকারি  ছাড়াও উপস্থিত ছিলেন সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া, মন্ত্রী বাবুল সুপ্রিয়, বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার প্রমুখ। সভা থেকে শুভেন্দু সরব হন। তিনি বলেন, “তোলাবাজ ভাইপো হঠাও, বাংলা বাঁচাও। খুব গায়ে লেগেছিল তোলাবাজ ভাইপোর! আমি বলার পরে প্রমাণ হয়ে গিয়েছে, লালা কে। লালা কে আপনারা জানেন। কেন আমাকে বাঁকুড়া-পুরুলিয়ার অবজার্ভারের পদ থেকে তাড়িয়ে ছিল ভাইপো? বালি আর কয়লা নিতে হবে নিতুড়িয়া, সাঁতুড়িয়ার।” এদিন তিনি যুব তৃণমূলের সাধারণ সম্পাদক বিনয় মিশ্রের নাম উল্লেখ করে আরও বলেন, “সিবিআই চৌকাঠ পর্যন্ত পৌঁছে গিয়েছে। এরপরেই ভাইপো।”

আরও পড়ুন- দুর্গাপুরে বিজেপির সভা থেকে গায়েব ৩০ টি মোবাইল, ২০ টি মানিব্যাগ!

তৃণমূলের দাবি, সিবিআইকে কেন্দ্রের বিজেপি সরকার যে রাজনৈতিক প্রতিহিংসা মেটানোর জন্য ব্যবহার করে তা বিজেপি নেতাদের বক্তব্য থেকেই পরিস্কার হয়ে যায়। তদন্ত মুখ্য নয়, আগে থেকেই ঠিক করে রাখা হয় সিবিআই এবার কার কাছে যাবে! তবে তেমন কিছু হলে ছেড়ে কথা বলবে না তৃণমূলও। অভিষেক বন্দ্যোপাধ্যায়ও সম্প্রতি ডায়মন্ড হারবার এবং গঙ্গারামপুরের সভা থেকে অভিযোগ প্রমাণ করার চ্যালেঞ্জ দিয়েছেন। সব মিলিয়ে যত দিন যাচ্ছে বাকযুদ্ধ আরও জমজমাট হয়ে উঠছে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

One thought on “কয়লা-বালি নিয়ে শুভেন্দুর নিশানায় সরাসরি অভিষেক

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: