মমতার পোস্টারে সিঁদুর, উত্তেজনা দুর্গাপুরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৬ এপ্রিল ২০২১ঃ পূর্ব বর্ধমানের ভাতারের পরে এবার দুর্গাপুর শহরে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে সিঁদুর লেপে দেওয়ার ঘটনা ঘটল। এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূলের কর্মী সমর্থকেরা। তাঁদের অভিযোগ, বিজেপি রয়েছে এই ঘটনার পিছনে। বিজেপি অভিযোগ উড়িয়ে দিয়ে এর পিছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে বলে দাবি করেছে।

দুর্গাপুরের ১৯ নম্বর ওয়ার্ডের কমলপুর প্লট এলাকার ঘটনা। সোমবার রাতে সেখানে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও প্রার্থী বিশ্বনাথ পাড়িয়ালের ছবিতে সিঁদুর দেওয়ার ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে ঘটনার কথা জানাজানি হতেই ভিড় জমে যায় তৃণমূল কর্মী-সমর্থকদের। স্থানীয় বিজেপি নেতৃত্ব এই ঘটনায় জড়িত বলে অভিযোগ করেন তাঁরা।

তৃণমূল প্রার্থী বিশ্বনাথ পাড়িয়াল বলেন, বিজেপি এটা করেছে। এটাই বিজেপির সংস্কৃতি। মানুষ পাশে নেই সেটা বুঝেই এসব নোংরা খেলায় নেমেছে ওরা। বিজেপির জেলা সম্পাদক অভিজিৎ দত্ত জানান, বিজেপি নয়, এই ঘটনার পিছনে রয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: