স্বাস্থ্যসাথীর লম্বা লাইন, চেয়ার-টেবিল ভাঙচুর

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, সালানপুরঃ রবিবার সালানপুর ব্লকের বাসুদেবপুর জেমারির কমিউনিটি হলে স্বাস্থ্যসাথী কার্ডের দ্বিতীয় দিনের শিবিরে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়। পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

স্বাস্থ্যসাথী কার্ড করাতে ভোর থেকে মানুষজন লম্বা লাইন দিচ্ছেন শিবিরে। সকাল হতেই লাইনে উপচে পড়ছে ভিড়। সকাল ১০ টায় শিবির শুরু হওয়ার আগেই দীর্ঘ লাইন পড়ে যাচ্ছে। এদিন স্থানীয় শিরিষবেড়িয়া গ্রামের কয়েকজন বাসিন্দা দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে করতে ধৈর্য্য হারিয়ে ফেলেন। অভিযোগ, তাঁরা লাইন ভাঙার চেষ্টা করতেই কয়েকজন বাধা দেন। সঙ্গে সঙ্গে অশান্তি শুরু হয়ে যায়।

অভিযোগ, বাধা দিতে গেলে স্থানীয় যুবক গৌতম মণ্ডলকে মারধর করা হয়। ধাক্কা দেওয়া হয় গ্রাম পঞ্চায়েত সদস্য শেখ হাসিফকে। এই সময় চেয়ার-টেবিল ভাঙচুরেরও ঘটনা ঘটে। খবর পেয়ে সালানপুর থানা থেকে পুলিশ এসে তিনজনকে আটক করে নিয়ে যায়।

সালানপুর বিডিও অদিতি বসুর উদ্যোগে এবং স্থানীয়দের সহযোগিতায় কিছুক্ষণ কাজ বন্ধ থাকার পরে ফের শুরু হয় স্বাস্থ্যসাথী কার্ড করানোর কাজ। বিডিও জানান, অশান্তির জেরে কিছুক্ষণ কাজ বন্ধ ছিল। তবে তারপরে আর কোনও গোলমাল হয়নি।

https://durgapur24x7.com/liver-disease-patient-gets-sasthya-sathi-card-within-24-hours/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: