আইআরসিটিসি এবার আসানসোল থেকে দক্ষিণ ভারত ভ্রমণের সুযোগ নিয়ে আসছে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, আসানসোলঃ ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং এন্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড (আইআরসিটিসি) ভারত দর্শন তীর্থযাত্রা প্রকল্পের আওতায় এবার আসানসোল থেকে দক্ষিণ ভারত ভ্রমণের ব্যবস্থা করছে। ৩১ মার্চ থেকে শুরু হবে নতুন এই পরিষেবা। মোট ১০ রাত ও ১১ দিনের যাত্রা।

আইআরসিটিসি সূত্রে জানা গিয়েছে, তিরুপতি, মাদুরাই, রামেশ্বরম, কন্যাকুমারী, পদ্মনাভস্বামী মন্দির প্রভৃতি দর্শণ করা যাবে ওই যাত্রায়। একজনের জন্য খরচ হবে ১০ হাজার ৩৯৫ টাকা। এর মধ্যে থাকছে স্লিপার ক্লাসে ভ্রমণ, ধর্মশালায় রাতের বিশ্রাম, নিরামিষ খাবারের ব্যবস্থা এবং নন এসি বাসের মাধ্যমে ভ্রমণ এবং ভ্রমণ বীমার সুবিধা ধরা আছে। কোভিড স্বাস্থ্যবিধি মেনে যাত্রা নিশ্চিত করা হবে বলে জানানো হয়েছে। বিশেষ কামরা থাকবে। কোনও যাত্রীর সন্দেহজনক উপসর্গ দেখা দিলে তাঁকে সেখানে স্থানান্তর করা হবে।

বোর্ডিং পয়েন্টগুলি হল মুঙ্গের, সুলতানগঞ্জ, হংসদিহ, দুমকা, চিত্তরঞ্জন, আদ্রা, মেদিনীপুর, ভাগলপুর, দুমকা, জসিডি, আসানসোল, বাঁকুড়া, হিজলি, বালাসোর ও কটক। টিকিট বুক করার জন্য থাকছে ২৪ ঘন্টা হেল্পলাইন- 99020 40108 । টিকিট বুক করা যাবে www.irctctourism.com এর মাধ্যমেও। আসানসোল স্টেশনের ফুড প্লাজায় বুকিংয়ের সুবিধা পাওয়া যাবে বলে আইআরসিটিসি সূত্রে জানানো হয়েছে।

https://durgapur24x7.com/chalamthang-tour/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: