প্রয়াত বিজেপি কর্মীর মূর্তির উপর হামলা দুষ্কৃতীদের, প্রতিবাদে রাস্তা অবরোধ

pix of mamc modern addআমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

কাঁকসাঃ কাঁকসার রূপগঞ্জে বিজেপির স্থানীয় বুথ সভাপতি সন্দীপ ঘোষকে গুলি করে খুন করা হয় ২০১৮ সালের ৯ ডিসেম্বর। সোমবার রাতে তাঁর মূর্তি ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রয়েছে এই খুনের পিছনে। তৃণমূল অভিযোগ মানেনি।

২০২০ সালের ৯ ডিসেম্বর সন্দীপ ঘোষের মৃত্যু বার্ষিকীর দিন রূপগঞ্জে বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু ব্যানার্জী সন্দীপ ঘোষের আবক্ষ মূর্তির আবরণ উন্মোচন করেন। দলের জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই জানান, সন্দীপের বাবার অনুরোধে বিজেপি ওই মূর্তি প্রতিষ্ঠার ব্যবস্থা করে।

দেখুন ভিডিও

সোমবার রাতে দুষ্কৃতীরা সেই মূর্তি ভেঙে দেয়। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভে সামিল হন উত্তেজিত বিজেপি কর্মীরা। প্রায় ঘন্টা খানেকের অবরোধে আটকে পরে বহু যানবাহন। পুলিশ এসে দুষ্কৃতীদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ ওঠে।

আরও পড়ুন- বিজেপিকে দেখলেই মারুন, নিদান তৃণমূল নেতার

বিজেপির জেলা সভাপতি লক্ষ্মণবাবু বলেন, ‘‘সন্দীপের খুনিরা এখনও ঘুরে বেড়াচ্ছে প্রকাশ্যে। তারাই ধরা পড়েনি। এখন আবার সন্দীপের মূর্তির উপরে আক্রমণ। পুলিশ, তৃণমূল, দুষ্কৃতী সব এক হয়ে কাজ করছে। তাই এই পরিস্থিতি।’’ তৃণমূলের বক্তব্য, মিথ্যা অপপ্রচার করা বিজেপির সংস্কৃতি। মানুষ এসব বিশ্বাস করেন না। পুলিশ জানিয়েছে, আইন মেনেই কাজ করে পুলিশ।

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: