শুধু নোটিশ দিলে হবে না, ব্যবস্থা নিতে হবে, আসানসোলের সভায় বললেন শুভেন্দু

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, আসানসোলঃ ‘‘সিবিআইকে অনুরোধ করব, শুধু নোটিশ দিলে হবে না। ব্যবস্থা নিতে হবে। জনসমক্ষে আনতে হবে।’’ তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী ও শালীকে সিবিআই নোটিশ দেওয়ার প্রসঙ্গে রবিবার আসানসোলের সভা থেকে শুভেন্দু অধিকারী একথা বলেন।

এদিন কয়লা কাণ্ডে ওই দু’জনকে নোটিশ দেয় সিবিআই। সিবিআইয়ের একটি দল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে যায়। কয়লা কাণ্ডে সন্দেহজনক আর্থিক লেনেদেন করা হয়েছে দাবি করে তাঁর স্ত্রী ও শালীকে জিজ্ঞাসাবাদ করতে চায় বলে নোটিশে জানিয়েছে সিবিআই। ফৌজদারি আইনের ১৬০ ধারায় এই নোটিশ দেওয়া হয়।

জবাবে রবিবার বিকেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইটারে লেখেন, ‘‘আজ দুপুর ২ টায় সিবিআই আমার স্ত্রীর নামে একটি নোটিশ দিয়েছে। আইনের উপর আমাদের পূর্ণ ভরসা আছে। ওরা যদি মনে করে যে এ ধরনের পরিকল্পনা করে আমাদের দমিয়ে দেওয়া যাবে তাহলে ভুল ভাবছে। আমাদের এভাবে দাবিয়ে রাখা যাবে না।’’ তবে শুভেন্দু অধিকারী আসানসোলে এই প্রসঙ্গেই দাবি করেন, শুধু নোটিশ দিলে হবে না। ব্যবস্থা নিতে হবে।

https://durgapur24x7.com/durgapur-atm-guard-attacked-got-seriously-injured/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: