বরাকরে মাটির নিচে তলিয়ে গেল বাড়ি, আতঙ্ক এলাকায়

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কাজল মিত্র, বরাকরঃ বুধবার সকালে কুলটি থানার বরাকরের ৬৭ নম্বর ওয়ার্ডের হাজিনবী নগর এলাকায় ধস নামে। একটি বাড়ির মেঝে পুরোপুরি ধসে যায়। এক যুবক ধসে চাপা পড়ে যান। কোনও রকমে তাঁকে উদ্ধার করা হয়। এছাড়া, তিন-চারটি বাড়িতে ফাটল দেখা দেয়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ধসের ফলে বাড়ির যাবতীয় জিনিসপত্র মাটির তলায় চলে যায়। মাটির নিচে এক যুবক চাপা পড়ে যান। স্থানীয় বাসিন্দারা কোনও মতে তাঁকে বাঁশের সাহায্যে উদ্ধার করেন। তবে তিনি কোনও আঘাত পাননি। ঘটনার খবর পেয়ে ইসিএলের উদ্ধারকারী দল ও বরাকর ফাঁড়ির পুলিশ আসে। উদ্ধারকারী দলের কর্মকর্তা অপূর্ব ঠাকুর জানান, জমিটি বিসিসিএলের। ঘটনার খবর পেয়ে সেখানে যান বিধায়ক উজ্জ্বল চ্যাটার্জী, তাবাসুম আরা।

তাবাসুম আরা বলেন, ভয়াবহ ঘটনা ঘটেছে। এলাকায় বাসিন্দাদের রাখা যাবে না। তাঁদের অন্যত্র পাঠানোর ব্যাবস্থা করা হচ্ছে।  তাবাসুম আরা সহ পুরবোর্ডের বাকি সদস্যরা এরিয়া অফিসে গিয়ে বিসিসিএলের ১২ নম্বর এরিয়া ম্যানেজারকে ঘটনার কথা জানান। ম্যানেজার সিদ্ধার্থ দাস ঘটনাস্স্তথল পরিদর্শনের পরে জানান, প্রশাসনের সঙ্গে কথাবার্তা বলে পুনর্বাসনের ব্যবস্থা করা হচ্ছে।

https://durgapur24x7.com/rehabilitation-is-the-main-need-in-land-slide-in-ecl-area/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: