পড়ুয়াদের পড়াশোনায় উৎসাহ দিতে বড়দিনে সান্তা সেজে উপহার নিয়ে হাজির শিক্ষিকা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

কালনাঃ মাথায় লাল টুপি। গায়ে লাল জামা। মুখে ইয়া লম্বা সাদা দাড়ি। মোটা সাদা গোঁফ। কচিকাঁচাদের উপহার বিলি করছেন সান্তা ক্লজ। pix of swagata karmakarউপহারের ঝোলা থেকে বেরোচ্ছে চকলেট, টুপি, কেক সহ অন্যান্য উপহার। খুদেদের হাতে তুলে দিচ্ছেন সান্তা। সঙ্গে প্রতিশ্রুতি, পড়াশোনা করলে পরের বছর আরও উপহার নিয়ে হাজির হবে সান্তা।

স্কুল পড়ুয়াদের উৎসাহ দিতে এভাবেই বড়দিনে সান্তা হয়েছিলেন কালনার এক প্রাথমিক স্কুলের শিক্ষিকা স্বাগতা কর্মকার। তিনি বলেন, “স্কুল বন্ধ। তাই খোলা আকাশের নীচে স্কুলের গন্ডির বাইরে আমার প্রিয় ছাত্রছাত্রীদের পড়াশোনার প্রতি উৎসাহ দিতে সান্তা সেজে বড়দিন উদযাপন করলাম৷ সান্তাকে বাচ্চারা কথা দিয়েছে, ওরা মন দিয়ে পড়াশোনা করবে। তাহলেই সান্তা পরের বছর ফের তাদের জন্য উপহার নিয়ে আসবে!”

আরও পড়ুন- আন্তর্জাতিক সৌন্দর্য্য প্রতিযোগিতায় দুর্গাপুরের অনিন্দিতা কি করে নির্বাচিত হলেন?

লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে স্কুল বন্ধ। স্বাগতাদেবী নিজের মতো করে পড়ুয়াদের পাশে থাকার কাজ করে চলেছেন। গাছতলায় দূরত্ববিধি মেনে ক্লাস নিয়েছেন। বরাবর তিনি শুধু নিজেকে স্কুলের রোজকার রুটিনে সীমাবদ্ধ রাখেন না। পড়ুয়াদের মানসিক বিকাশের জন্য তিনি নানা ভাবে চেষ্টা করেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: