হোলির জনসংযোগে পাণ্ডবেশ্বরে জিতেন-নরেনের জোর টক্কর

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বর, ২৮ মার্চ ২০২১ঃ হোলিতে রাজনৈতিক দলের নেতাদের জনসংযোগ সারার রেওয়াজ চলে আসছে বছরের পর বছর ধরে। তবে যে বছর ভোট থাকে সেবার প্রার্থীরা এই দিনটি যতরকম ভাবে পারেন ব্যবহার করেন মানুষের কাছে পৌঁছাতে। পাণ্ডবেশ্বরের তৃণমূল প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী এবং বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারিও হোলির দিনে জনসংযোগ সেরে নিলেন পূর্ণ উদ্যোমে। তবে দুই নেতার জনসংযোগ সারার ধরণ ছিল একেবারেই আলাদা, এমনটাই বলছেন এলাকাবাসী।

দেখুন সেই ভিডিও

এলাকাবাসী জানিয়েছেন, নরেন্দ্রনাথ চক্রবর্তীর জনসংযোগের ধরণ ছিল খুবই সাদামাটা, অনাড়ম্বর। পাড়ার ছেলের মতো তিনি রঙ মাখিয়েছেন পরিচিতদের। একাধিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন। সেখানে জিতেন্দ্র তিওয়ারি গৌরবাজার এলাকায় জনসংযোগ সারেন রীতিমতো শোভাযাত্রা করে। ব্যান্ডপার্টি, সঙ্গে জয় শ্রীরাম স্লোগান, হৈ-হল্লা, বাড়ি বাড়ি ভোট প্রার্থনা।এলাকাবাসীর কারওর মতে, নরেন্দ্রনাথ চক্রবর্তীর জনসংযোগের ধরণে আন্তরিকতা ছিল। সেখানে জিতেন্দ্র তিওয়ারির জনসংযোগে দেখনদারি বেশি ছিল। আবার কারওর মতে, জিতেন্দ্র তিওয়ারি যেভাবে বাড়ি বাড়ি গিয়ে মহিলা, প্রবীণদের আশীর্বাদের হাত নিজের মাথায় নিয়েছেন, বাচ্চাদের শুভেচ্ছা নিয়েছেন তাতে তাঁকে একবারের জন্যও বাইরের কেউ বলে মনে হয়নি।  তবে কার জনসংযোগ কতটা কাজে দিল তা জানার জন্য ২ মে পর্যন্ত অপেক্ষা করা ছাড়া গতি নেই!

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: