ঢাক বাজিয়ে রবিবাসরীয় প্রচার করলেন তৃণমূল প্রার্থী প্রদীপ মজুমদার

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১১ এপ্রিল ২০২১: রবিবার। স্বাভাবিক ভাবেই সব রাজনৈতিক দলের প্রার্থীরাই এদিন সকাল থেকে নেমে পড়েন প্রচারে। দুর্গাপুর পূর্বের তৃণমূল প্রার্থী প্রদীপ মজুমদার এদিন সকালে প্রচার করেন দুর্গাপুরের ১ নম্বর ওয়ার্ডের ধোবীঘাট সহ নানা এলাকায়।

দেখুন ভিডিও

দুর্গাপুর পুর এলাকার ডিএসপি টাউনশিপের ১-১০ নম্বর ওয়ার্ড, বিধাননগর, এমএএমসি, এইচএফসিএল, বিওজিএল টাউনশিপ প্রভৃতি এলাকার ২৩-২৮ নম্বর ওয়ার্ড, কাঁকসার গোপালপুর, মলানদিঘি ও আমলাজোড়া গ্রাম পঞ্চায়েত নিয়ে দুর্গাপুর পূর্ব কেন্দ্র। ২০১৬ সালেও এই কেন্দ্রে প্রার্থী ছিলেন প্রদীপবাবু। প্রায় ন’হাজারের বেশি ভোটে পরাজিত হন তিনি।

এবার ফের তাঁকে ওই কেন্দ্রেই প্রার্থী করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার সকালে ১ নম্বর ওয়ার্ডে প্রচার করেন প্রদীপবাবু। কর্মী-সমর্থকদের নিয়ে বিশাল মিছিল, সঙ্গে বর্ণাঢ্য ট্যাবলো। ঢাকের বাজনা। তিনি অভিযোগ তোলেন, এএসপির পরে ডিএসপির বিলগ্নিকরণের ষড়যন্ত্র করছে কেন্দ্রীয় সরকার। এক জায়গায় তিনি নিজেও ঢাকিদের সঙ্গে ঢাক বাজাতে থাকেন। তাঁর এই উচ্ছ্বাস দেখে উদ্বেলিত হয়ে পড়েন কর্মীরা।
বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন- 9434312482

https://durgapur24x7.com/star-campaigner-of-united-front-finalized-for-durgapur/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: