সাড়া ফেলেছে ‘দিদির দূত’, ৮ দিনে ডাউনলোড লক্ষাধিক

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, কলকাতাঃ চালু হওয়ার মাত্র ৮ দিনের মধ্যে এক লক্ষেরও বেশি ডাউনলোড হয়েছে ‘দিদির দূত’ অ্যাপ। তৃণমূলের পক্ষ থেকে টুইট করে একথা জানানো হয়েছে। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি যাতে সাধারণ মানুষ যোগাযোগ করতে পারেন তাই এই অ্যাপ চালু করা হয়েছে।

এবারের বিধানসভা নির্বাচনে প্রচারযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বহু আগে। এখনও নির্বাচন ঘোষণা হয়নি। কিন্তু রাজনৈতিক দলগুলির পরস্পরের বিরুদ্ধে যেভাবে যুদ্ধং দেহি মনোভাব নিয়ে মাঠে নেমেছে তাতে মনে হচ্ছে ভোটের বুঝি আর এক সপ্তাহ-ও বাকি নেই।  প্রচারের মধ্যে এবার অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে ডিজিটাল মাধ্যমে প্রচার।

ডিজিটাল মাধ্যমে সাধারণ মানুষের আরও কাছে পৌঁছাতে পিছিয়ে নেই তৃণমূল-ও। তাই ৪ ফেব্রুয়ারি চালু করা হয়েছে ‘দিদির দূত’ অ্যাপ। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাচ্ছে। এই অ্যাপের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সরাসরি লাইভে যোগাযোগ করা যাবে। এমনকি ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথাও বলা যাবে। এছাড়া কারওর কোনও সমস্যা থাকলে তা লিখেও জানানো যাবে। অ্যাপ থেকে জানা যাবে রাজ্যের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের খতিয়ান।

https://durgapur24x7.com/international-flights-to-take-off-from-andal-airport-within-2-years/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: