বারাবনিতে তৃণমূলের কর্মীসভায় জেলা সভাপতি অপূর্ব মুখার্জী

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, বারাবনিঃ সামনেই বিধানসভা নির্বাচন। তার আগে কর্মীদের মনোবল চাঙ্গা করতে এবং রণনীতি চূড়ান্ত করতে বৃহস্পতিবার বারাবনি বিধানসভার রূপনারায়ণপুরের একটি হলে কর্মীদের সঙ্গে মিলিত হন জেলা সভাপতি অপূর্ব মুখার্জী। উপস্থিত ছিলেন বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়।

অপূর্ব মুখার্জী বলেন, ‘‘আগের বারের চেয়ে বেশি ভোটে জয় চাই বারাবনিতে। সেজন্য রাজ্য সরকারের উন্নয়নমূলক কাজকর্মের প্রচার করতে হবে বাড়ি বাড়ি।’’ দলীয় কর্মীদের প্রতি তাঁর নির্দেশ, একজোট হয়ে লড়তে হবে। কোনও ফাঁক রাখা যাবে না। দলের দায়িত্ব পাওয়ার পরে সংগঠনকে জোরদার করতে তিনি প্রতিটি বিধানসভা এলাকায় গিয়ে কর্মীদের সঙ্গে মিলিত হচ্ছেন। কুলটিতে সংগঠন আরও জোরদার করার চেষ্টা করতে হবে বলে জানান অপূর্ববাবু।

বিধায়ক বিধান উপাধ্যায় বলেন, ‘‘আমি সারা বছর এলাকার মানুষের পাশে থাকি। আমাদের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে প্রচার করবেন। একজোট হয়ে লড়াই করতে হবে।’’ কর্মীসভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান, জেলা পরিষদ সদস্য অসিত সিংহ, জেলা পরিষদ সদস্য কৈলাশপতি মণ্ডল, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ পূজা মাড্ডি, সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ-সভাপতি বিদ্যুৎ মিশ্র, বারাবনি পঞ্চায়েত সমিতির সভাপতি মালা বাউড়ি, সহ-সভাপতি সুকুমার সাধু, গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান, সদস্য এবং বুথ স্তরের কর্মীরা।

https://durgapur24x7.com/durgapur-police-route-march-ahead-of-assembly-election-2021/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: