পুর এলাকায় তৃণমূলের প্রার্থী বাছাইয়ে নম্বর দেবেন কাউন্সিলররা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য। 

দুর্গাপুর দর্পণ, কলকাতাঃ বিধানসভা ভোট শুরু ২৭ মার্চ। প্রার্থী তালিকা চূড়ান্ত করার প্রস্তুতি চলছে সব রাজনৈতিক দলেই। ২০১১ সালের পর থেকে নির্বাচন ঘোষণার দিনেই প্রার্থী তালিকা প্রকাশ করে দেয় তৃণমূল। এবার কিন্তু তা হয়নি। তৃণমূল সূত্রের খবর, সোমবার তৃণমূলের নির্বাচনী কমিটির বৈঠক বসছে। সেখানেই তালিকা চূড়ান্ত হবে।

তৃণমূলের দলীয় সূত্রে আরও জানা গিয়েছে, এবার ২৯৪ টি আসনের প্রার্থী তালিকা একবারে প্রকাশ না করে সম্ভবত ধাপে ধাপে প্রার্থী তালিকা প্রকাশ করবে তৃণমূল। প্রথম দফায় যে আসনগুলিতে ভোট হবে প্রথম পর্যায়ে হয়তো শুধু সেই আসনগুলির প্রার্থী তালিকাই প্রকাশ করা হবে।

পুর এলাকায় এবারের প্রার্থী বাছাইয়ে মতামত নেওয়া হবে কাউন্সিলরদের। বিধায়কের নির্বাচনী এলাকায় যতজন দলীয় কাউন্সিলর রয়েছেন তাঁদের কাছে জানতে চাওয়া হবে, নিজের বিধায়ককে কাজ এবং জনসংযোগের জন্য তাঁরা বিধায়ককে কত নম্বর দিচ্ছেন। প্রার্থী চূড়ান্ত করার ক্ষেত্রে তা গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে বলে দলের একটি সূত্রে জানা গিয়েছে। তাই, যদি কোনও বিধায়কের কাজকর্ম স্থানীয় কাউন্সিলরদের পছন্দ না হয়ে থাকে তাহলে কিন্তু বিধায়ক ফের টিকিট নাও পেতে পারেন।

https://durgapur24x7.com/tmc-district-president-apurba-mukherjee-meets-tribal-people-in-andal/

 

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: