নরেন-সুজিত দেওয়াল লিখলেন একসঙ্গে, জিতেন্দ্র বিদায় নিতেই কাছাকাছি দুই ব্লক সভাপতি

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বরঃ তৃণমূলের পাণ্ডবেশ্বর ব্লক সভাপতি নরেন চক্রবর্তী। দুর্গাপুর-ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখার্জী। জিতেন্দ্র তিওয়ারির আমলে দূরত্ব বেড়ে গিয়েছিল দু’জনের মধ্যে। জিতেন্দ্র তিওয়ারি বিজেপিতে যোগ দিতেই ফের নতুন করে তাঁরা চলে এলেন কাছাকাছি। বৃহস্পতিবার রাতে তাঁরা একসঙ্গে দেওয়াল লিখলেন। এই ঘটনায় স্বস্তিতে জেলা তৃণমূল নেতৃত্ব।

২০১৬ সালে জিতেন্দ্র তিওয়ারি পাণ্ডবেশ্বরের দলীয় প্রার্থী হওয়ার পরে সুজিত মুখার্জি ঘনিষ্ঠ হয়ে ওঠেন জিতেন্দ্র চক্রবর্তীর। অন্যদিকে নরেন চক্রবর্তী বরাবরের মলয় ঘটক ঘনিষ্ঠ হিসাবে পরিচিত। স্বাভাবিকভাবেই নরেন ও সুজিতের মধ্যে দূরত্ব তৈরি হতে শুরু করে। দু’জনেই অবশ্য কখনও দূরত্বের কথা স্বীকার করেননি।

জিতেন্দ্র তিওয়ারি দল ছেড়ে ফের ফিরে আসার পরেও সুজিত মুখার্জী তাঁর সঙ্গে আগের মতোই ঘনিষ্ঠতা বজায় রেখেছিলেন। তাই তিনি বিজেপিতে যোগ দিতেই সুজিত মুখার্জীও বিজেপিতে যোগ দিতে পারেন বলে দলের কেউ কেউ ভাবতে শুরু করে দেন। কিন্তু তা হয়নি।

শুক্রবার সন্ধ্যায় পাণ্ডবেশ্বরে দুই ব্লক সভাপতি বৈঠক করেন। বৈঠক শেষে দু’জনে একসঙ্গে দেওয়াল লিখনে হাত লাগান। এই ঘটনায় খুশি তৃণমূল নেতৃত্ব। দলের এক জেলা নেতা বলেন, ‘‘দুই ব্লক সভাপতি এভাবে একসঙ্গে হাত মিলিয়ে কাজ করলে পাণ্ডবেশ্বরে আমাদের জয় নিশ্চিত।’’

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: