বনকাটির বিএসএনএল দফতরে ধৃত দুর্গাপুরের দুই মহিলা চোর!

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৮ মে ২০২১: কাঁকসার বনকাটির বিএসএনএল দফতরে শুক্রবার দুই মহিলা চোরকে হাতেনাতে ধরার দাবি করেছেন বিএসএনএল কর্মীরা। গ্রামবাসীরা দু’জনকে আটকে রাখেন। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাদের জেরা করছে পুলিশ। তাদের বাড়ি দুর্গাপুরে। তাদের সঙ্গে আর কেউ আছে কি না তা পুলিশ খতিয়ে দেখছে।

বনকাটির বিএসএনএল দফতরে দিন দু’য়েক আগে চুরি যায় বেশ কিছু দুর্মুল্য সামগ্রী। এর জেরে পরিষেবা বন্ধ হয়ে যায়। সমস্যায় পড়েন এলাকার অনেকে। শুক্রবার সংস্থার কর্মীরা যন্ত্রপাতি নিয়ে মেরামতি করতে আসেন। দেখা যায়, আরও কিছু সরঞ্জাম উধাও। সেই সময় দফতরের একটি ঘরে ওই দুই মহিলাকে দেখতে পেয়ে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেন তাঁরা।

খবর দেওয়া হয় কাঁকসা থানায়। খবর পেয়ে গ্রামবাসীরা চলে আসেন ঘটনাস্থলে। পরিষেবা না পেয়ে তাঁরা ক্ষুব্ধ ছিলেন। দুই মহিলাকে দেখে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ এসে দুই মহিলাকে বাসিন্দাদের কাছ থেকে উদ্ধার করে নিয়ে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: