সিবিএসই অ্যাওয়ার্ড নিলেন বার্নপুর রিভার সাইড স্কুলের অধ্যক্ষ সুশীল কুমার সিনহা

ভার্চুয়াল মাধ্যমে বুধবার সিবিএসই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে যোগ দিলেন বার্নপুর রিভার সাইড স্কুলের অধ্যক্ষ সুশীল কুমার সিনহা।

বার্নপুর রিভার সাইড স্কুলের অধ্যক্ষ সুশীল কুমার সিনহা বুধবার আসানসোল থেকে ভার্চুয়াল মাধ্যমে সিবিএসই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে যোগ দেন।

সিবিএসই-র পক্ষ থেকে পুষ্পস্তবক প্রদান

শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সারা দেশের সিবিএসই অনুমোদিত স্কুলগুলির অধ্যক্ষ ও শিক্ষকদের মধ্যে থেকে নির্বাচিত করা হয়ে থাকে পুরস্কার প্রাপক। এবার সারা দেশ থেকে মোট ৩৯ জন অধ্যক্ষ ও শিক্ষক নির্বাচিত হন। পশ্চিমবঙ্গ থেকে একমাত্র পুরস্কার প্রাপক হলেন বার্নপুর রিভার সাইড স্কুলের অধ্যক্ষ সুশীল কুমার সিনহা।

বুধবার দিল্লির শাস্ত্রী ভবনের কনফারেন্স রুমে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিয়াল নিশাঙ্ক, প্রতিমন্ত্রী সঞ্জয় ধোতরে, সচিব অনিতা কারওয়াল। অন্যদিকে আসানসোলের জেলা শাসকের দফতরের এনআইসিতে উপস্থিত ছিলেন সুশীল কুমার সিনহা। সিবিএসই-র প্রতিনিধি হিসাবে দুর্গাপুরের পূর্ভ ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ সুব্রত চট্টোপাধ্যায় তাঁর হাতে পুষ্পস্তবক তুলে দেন।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: