ব্রিগেড সফল করার ডাক দিয়ে কাঁকসায় চলছে জোর দেওয়াল লিখন

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ বিধানসভা ভোট শিয়রে। এই অবস্থায় ব্রিগেডে শক্তি প্রদর্শনের কোনও খামতি যাতে না থাকে সেজন্য জেলায় জেলায় টার্গেট বেঁধে দেওয়া হয়েছে। কোন জেলায় বিজেপির সাংগঠনিক শক্তি কতটা তা দেখে নিতে চাইছেন রাজ্য নেতৃত্ব।

৭ মার্চ বিজেপির ব্রিগেড জনতার ব্রিগেড করে তুলতে বদ্ধ পরিকর বিজেপি নেতৃত্ব। সেদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দলের সম্ভাব্য মুখমন্ত্রী-মুখ নিয়ে কোনও ইঙ্গিত দিতে পারেন বলে আশা করছে বিজেপির একাংশ। দূরের জেলাগুলি থেকে যাঁরা আসবেন তাঁদের কলকাতায় রাতে থাকার ব্যবস্থা করা হয়েছে।

ব্রিগেডের সমর্থনে গত কয়েকদিন ধরে বিজেপির কাঁকসা মন্ডল ২ এর পক্ষ থেকে শুরু হয়েছে জোর দেওয়াল লিখন। সেখানে লেখা হয়েছে, ‘পথ চিনতে করলে ভুল, দিতে হবে বড় মাশুল, তাই আর নয় কোনও ভুল, সরাতে হবে তৃণমূল।’

একসময়ের তৃণমূলের পঞ্চায়েত সদস্য রামজি মন্ডল বলেন, ‘‘তৃণমূলের অপশাসনে মানুষ বিধ্বস্থ। ব্রিগেডে হাজির হয়ে এর বিরুদ্ধে সবাইকে প্রতিবাদ জানানোর আর্জি জানাচ্ছি আমরা।’’ রামজির সঙ্গেই দেওয়ার লিখনে রয়েছেন ভৈরব হাড়ি, সন্তোষ প্রসাদ, আনন্দ কুমার, দিলীপ ঘোষ, রাম চন্দ্র রাম’রা।

https://durgapur24x7.com/rebel-bjp-workers-expelled-in-budbud-sparks-controversy/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: