কেন পাণ্ডবেশ্বরে নরেন চক্রবর্তীকে প্রার্থী করল তৃণমূল?

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, পাণ্ডবেশ্বর, ১১ মার্চ ২০২১ঃ পাণ্ডবেশ্বর বিধানসভায় এবার তৃণমূলের প্রার্থী সেখানকার ব্লক সভাপতি নরেন চক্রবর্তী। তিনি বর্তমানে জেলা পরিষদের কর্মাধ্যক্ষ রয়েছেন। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, রাজনীতির নানা জটিল অংক মাথায় রেখেই প্রার্থী করা হয়েছে তাঁকে।

বিধানসভায় প্রার্থী হিসেবে নতুন হলেও অবিভক্ত বর্ধমান তথা বর্তমান পশ্চিম বর্ধমান জেলার রাজনীতিতে দীর্ঘদিন ধরে তিনি অতি পরিচিত মুখ। মূলত খনি এলাকার এই আসনে তাঁকে প্রার্থী করার অন্যতম কারণ, শ্রমিকদের সঙ্গে তাঁর নিবিড় যোগাযোগ। কয়লা খাদান শ্রমিক কংগ্রেস এর কেন্দ্রীয় কমিটির নেতা তিনি।

রানিগঞ্জের টিডিবি কলেজে ছাত্র পরিষদের নেতা হিসাবে নরেনের উত্থান। ছোড়া পঞ্চায়েতের প্রধান, উপপ্রধানের দায়িত্ব সামলেছেন। এখন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ। তৃণমূলের বিধায়ক থাকাকালীন জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে নরেনের টক্কর অনেকেই দেখেছেন। তিনি তৃণমূল ছাড়ার পরে কার্যত ‘একচ্ছত্র’ হয়ে গিয়েছেন নরেন। তাঁর এই সাংগঠনিক কর্তৃত্ব এবার প্রার্থী হিসাবে তাঁকে বাড়তি সুবিধা দেবে বলে মনে করা হচ্ছে।

https://durgapur24x7.com/oishee-ghosh-is-cpm-candidate-in-jamuria/

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: