উচ্চশিক্ষা ও কেরিয়ারের খোঁজ দিতে সেমিনার দুর্গাপুরে

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য। 

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৩ মার্চ ২০২১ঃ শনিবার সিটি সেন্টারের একটি হোটেলে বিজয়ভূমি বিশ্ববিদ্যালয় এবং জগদীশ শেঠ স্কুল অফ ম্যানেজমেন্ট “Discovering New-age Careers” শীর্ষক ওয়ার্কশপের আয়োজন করে। সেখানে পড়ুয়াদের জন্য স্কিল বিল্ডিং ওয়ার্কশপের আয়োজন করা হয়। ম্যানেজমেন্ট, আইন, মিউজিক, ডিজাইন, ডেটা সায়েন্স প্রভৃতি বিষয়ে পড়ুয়াদের পড়াশোনা ও কেরিয়ার গড়ার সুযোগের খোঁজ দেওয়া হয়। এছাড়া, liberal education and building new age learner শীর্ষক সেমিনারেরও আয়োজন করা হয়।

স্কুলের পড়ুয়াদের নিয়ে ওই ওয়ার্কশপে যোগ দিয়েছিলেন এমএএমসি মডার্ন হাইস্কুলের প্রধান শিক্ষক তরুণ ভট্টাচার্য। তিনি জানান, পড়াশোনার সঙ্গে সঙ্গে পডুয়াদের উচ্চশিক্ষা ও কেরিয়ারের সুযোগ সম্পর্কে সঠিক ধারণা পাওয়া দরকার। যার যে বিষয়ে উৎসাহ, সে সেই বিষয়ে কিভাবে এগিয়ে যাবে, ভবিষ্যতে কিভাবে তাঁর পড়াশোনা কাজে লাগিয়ে সঠিক কেরিয়ার গড়ার দিকে এগিয়ে যাবে, এদিনের ওয়ার্কশপ ও সেমিনার থেকে পড়ুয়ারে সে বিষয়ে স্পষ্ট ধারণা পাওয়ার সুযোগ পায়।

আরও পড়ুন- রাস্ট্রীয় শিক্ষারত্ন পুরস্কার হাতে পেলেন দুর্গাপুরের কোন শিক্ষক?

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: