Yeh Rishta Kya Kehlata Hai : এবার আরমান ও রুহির চরিত্রে কারা?

Yeh Rishta Kya Kehlata Hai : প্রোডাকশন হাউস ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ (Yeh Rishta Kya Kehlata Hai) থেকে শেহজাদা ধামিকে (Shehzada Dhami) অপেশাদারি আচরণের জন্য সরিয়ে দিয়েছে। রাজন শাহী প্রতীক্ষা হোনমুখকে-ও শো থেকে বের করে দিয়েছেন। এই সিদ্ধান্ত কার্যত দর্শকদের হতবাক করে দিয়েছে।

Cast of Yeh Rishta Kya Kehlata Hai : গত বছর নভেম্বরে প্রযোজক রাজন শাহী শেহজাদা ধামিকে ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় এর আরমানের চরিত্রে নিয়ে এসেছিলেন। মাত্র চার মাসের মধ্যে ছবিটা বদলে গেল। খবরে প্রকাশ, শেহজাদার জায়গায় আসার সম্ভাবনা রয়েছে রোহিত পুরোহিতের। ৩৭ বছর বয়সী এই অভিনেতা অসংখ্য সিরিজে রয়েছেন এবং তাঁর অভিনয় দক্ষতার জন্য সুপরিচিত।রোহিত পুরোহিতকে ফ্যানেরা চেনেন পোরাস, দিল তো হ্যাপি হ্যায় জি, উড়ারিয়ান ( Udaariyaan) এবং ধড়কান জিন্দেগি কি-এর মতো সিরিজ এর জন্য। তিনি অভিনেত্রী শিনা বাজাজকে বিয়ে করেছেন। রাজন শাহীর সঙ্গে এটিই হবে তাঁর প্রথম পারফরম্যান্স। অন্যদিকে, প্রতীক্ষা হোনমুখের জায়গায় আসছেন গর্বিতা সাধোয়ানি (Garvita Sadhwani)। ‘বাঁতে কুছ আনকাহি সি’-তে ম্রুনাল সুদের চরিত্রে অভিনয়ের সুবাদে দর্শকরা তাঁকে চেনেন।

https://www.instagram.com/p/Cw9rNl1KAOA/?utm_source=ig_web_copy_link

রাজন শাহীর প্রোডাকশন হাউস, ডিরেক্টরস কাট প্রোডাকশন (ডিকেপি), একটি অফিসিয়াল বিবৃতি জারি করে নিশ্চিত করেছে যে শেহজাদা ধামি এবং প্রতীক্ষা হোনমুখকে শো থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁদের সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে। জানা গিয়েছে, শেহজাদা ধামিকে অপেশাদারি আচরণের জন্য এবং টিমের সঙ্গে ঝামেলার কারণে সরিয়ে দেওয়া হয়েছে। অন্যদিকে, প্রতীক্ষা হোনমুখের অভিনয় সম্ভবত প্রযোজকদের সন্তুষ্ট করতে পারেনি। ওই বিবৃতিতে স্পষ্ট জানানো হয়েছে, ডিকেপি বিশ্বাস করে, ‘শো’ এর চেয়ে কেউ বড় নয়। একটি ‘শো’ প্রযোজনা করতে গেলে সবাইকে সমানভাবে সততার সঙ্গে একজোট হয়ে কাজ করতে হয়। গুঞ্জন ছড়িয়েছে যে, টিমের ক্রু সদস্যরা ক্রমাগত শেহজাদার আচরণ নিয়ে অভিযোগ তুলছিলেন এবং তাঁর সাথে কাজ করা ক্রমশ কঠিন হয়ে উঠছিল। যদিও, এখন পর্যন্ত শেহজাদা ধামি এবং প্রতীক্ষা হনমুখে ‘শো’ থেকে তাঁদের বহিস্কারের বিষয়ে কোনও মন্তব্য করেননি।

Yeh Rishta Kya Kehlata Hai Akshara : এই শো-তে অক্ষরা একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র। তার বয়স মাত্র ১৯। সে একজন মিষ্টি মেয়ে। একটি ঐতিহ্যবাহী মাড়োয়ারি পরিবারে সে বেড়ে উঠেছে। তিন প্রজন্মের মধ্যে সে পরিবারের একমাত্র কন্যা। সবাই তাকে খুব আদরে রাখে। তবে বাড়িতে সবার জন্য যা নিয়ম, সেই নিয়ম তাকেও মানতে হয়। সে জানে তার সীমা কতদূর এবং কখনও নিয়মের অন্যথা করে না। সে অত্যন্ত প্রাণবন্ত একটি মেয়ে। জীবন তাকে যেভাবে এগিয়ে নিয়ে চলেছে, তাকে সে মেনে নিয়ে খুশী থাকে।

Leave a Comment

error: Content is protected !!