SanDisk 1TB pendrive. অবাক হবেন না! সত্যিই।

Closer view of a SanDisk 1TB pendrive
SanDisk 1TB Pendrive

পেন ড্রাইভ আজকের দিনে সবার কাছেই অত্যন্ত প্রয়োজনীয় একটি ডিভাইস। দিন দিন পেনড্রাইভের capacity বাড়ছে। 32GB, 64GB, 128GB পর্যন্ত পেনড্রাইভ বাজারে সহজেই পাওয়া যায়।

কিন্তু জানেন কি, SanDisk বাজারে নিয়ে এসেছে 256GB, 512GB এমনকি 1 TB পর্যন্ত capacity যুক্ত পেনড্রাইভ!  

অবাক হচ্ছেন? 1TB pendrive? আপনি ঠিকই পড়েছেন। এখন আপনি সহজেই পেতে পারেন 1 টিবির পেন ড্রাইভ। জুলাইয়ের শুরুতেই আপনার হাতে পৌঁছে যাবে 1TB pendrive!  

নীচের ছবিতে ক্লিক করে এখনই অর্ডার করে দিন। 650 টাকা ডিসকাউন্ট পাবেন।

SanDisk 1TB pendrive. সানডিস্ক 1 টিবি পর্যন্ত ক্ষমতা সম্পন্ন একটি ইউএসবি টাইপ-সি পেন ড্রাইভ চালু করেছে। পেনড্রাইভটি আপনার কাছে থাকা সব রকম হার্ড ড্রাইভকে লজ্জায় ফেলে দেবে। ইনফর্মেশন স্টোর করে রাখার সমস্যা সমাধানের ক্ষেত্রে আমরা কতটা এগিয়ে গিয়েছি, এটা তারই প্রমাণ।

SanDisk 1TB pendrive. এর অফিসিয়াল নাম হল SanDisk Ultra Dual Drive Luxe USB Type-C Pendrive. এই পেনড্রাইভের বিক্রি শুরু হবে 4 জুলাই থেকে। পাওয়া যাবে Amazon এ। তবে আপনি এখনই অর্ডার করে দিতে পারেন। সেক্ষেত্রে আপনি 650 টাকা ছাড় পাবেন। থাকছে 5 years limited warranty এর সুবিধা। এর read speed হচ্ছে 150MB/sec পর্যন্ত।

এই পেনড্রাইভের দাম 13,529 টাকা।

ভাবছেন, এত দাম! এত টাকা দিয়ে কেন এই পেনড্রাইভ কিনবেন?

দেখুন এটা ঠিক যে বাজারে অনেক কম দামে এর থেকে বেশি capacity যুক্ত হার্ড ড্রাইভ পেয়ে যাবেন। কিন্তু আপনি যখন এর অন্যদিকটা ভাববেন, তখন এটা ছাড়া আর কিছু ভাবতে পারবেন না। কেন?

১) কোনও হার্ড ড্রাইভ বহন করতে পুরো পকেট জায়গা লেগে যায়। সেখানে হাতের বুড়ো আঙুলের সমান এই পেনড্রাইভটি। তাই খুব সহজেই বহনযোগ্য।

২) হার্ড ড্রাইভ স্মার্টফোনের সঙ্গে কাজ করে না। সেখানে এই পেনড্রাইভ স্মার্টফোন তো বটেই, ল্যাপটপ সহ আরও বহু ডিভাইসের সঙ্গে সহজেই ব্যবহার করা যায়। অর্থাৎ, এই পেনড্রাইভটি দিয়ে অ্যান্ড্রয়েড, উইন্ডোজ এবং ম্যাকের সঙ্গে কাজ করা যাবে।

SanDisk’s Memory Zone application এর মাধ্যমে Android ফোনে পেনড্রাইভটি সহজেই ব্যবহার করা যাবে। 2-in-1 swivel design যুক্ত এই পেনড্রাইভের Type-C port দিয়ে যে কোনও আধুনিক স্মার্টফোনের সঙ্গে সংযোগ করা যাবে। অন্যদিকে, USB Type-A port দিয়ে ল্যাপটপের সঙ্গে সংযোগ করা যাবে।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

3 thoughts on “SanDisk 1TB pendrive. অবাক হবেন না! সত্যিই।

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: