ফের জি গ্রুপের পুরস্কার পেল দুর্গাপুরের বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজ অ্যান্ড গ্রুপ অফ ইনস্টিটিউশনস

দুর্গাপুরের ডঃ বিসি রায় ইঞ্জিনিয়ারিং কলেজ অ্যান্ড গ্রুপ অফ ইনস্টিটিউশনস দ্বিতীয় বারের জন্য Zee 24 Ghanta Education Excellence Award পেয়েছে।

গত ২২ আগস্ট সল্ট লেকের সেক্টর ফাইভে এক অনুষ্ঠানে ওই চ্যানেলের তরফে পুরস্কার ও শংসাপত্র তুলে দেওয়া হয় ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ ডঃ সৌরভ দত্ত এবং পলিটেকনিক কলেজের অধ্যক্ষ ডঃ অরিন্দম চক্রবর্তীর হাতে। ২০১৯ সালে প্রথম বারের মতো এই পুরস্কার পেয়েছিল কলেজ।

pix of Dr. BC Roy Engineering College
Dr. BC Roy Engineering College

ডঃ সৌরভ দত্ত বলেন, সম্মিলিত প্রয়াসের ফল হল এই পুরস্কার। কলেজকে এগিয়ে নিয়ে যেতে সংশ্লিষ্ট সকলে নিজের মতো করে অবদান রেখে চলেছেন। ডঃ অরিন্দম চক্রবর্তী বলেন, ফার্মেসি কলেজ এ-বছর পর পর NBA এবং NIRF স্বীকৃতি পেয়েছে, যা দারুণভাবে উল্লেখ করার মতো।

সেদিন সন্ধ্যায় ওই চ্যানেলে আয়োজিত করোনা পরিস্থিতিতে শিক্ষা বিষয়ক অনুষ্ঠানে রাজ্যের অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের কর্ণধারদের সঙ্গে ভার্চুয়ালি যোগ দেন বিসি রায় গ্রুপ অফ ইনস্টিটিউশনস এর সাধারণ সম্পাদক তরুণ ভট্টাচার্য। তার আগে ওই অনুষ্ঠানে ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়-ও।

তরুণবাবু জানান, করোনা পরিস্থিতিতেও কলেজের পড়ুয়াদের প্লেসমেন্ট নিয়ে কলেজ কর্তৃপক্ষ তৎপরতার সঙ্গে কাজ করে চলেছেন। এখন পর্যন্ত ৪৪৩ জন পড়ুয়ার প্লেসমেন্ট হয়েছে বলে জানিয়েছেন তিনি।

aamarvlog

শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। আমার ব্লগ- হাবি জাবি নয়। যোগাযোগ- ফোন ও হোয়াটসঅ্যাপ- 9434312482 ই-মেইল- [email protected]

Feedback is highly appreciated...

error: Content is protected !!
%d bloggers like this: